বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:১৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন ফুলছড়িতে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা
ফেনীতে পৌর আওয়ামী লীগের উদ্যোগে নিজাম হাজারীর নৌকা মার্কার সমর্থনে জনসভা জনসমুদ্রে রুপান্তরিত

ফেনীতে পৌর আওয়ামী লীগের উদ্যোগে নিজাম হাজারীর নৌকা মার্কার সমর্থনে জনসভা জনসমুদ্রে রুপান্তরিত

 

জোবায়ের হোসেন,ফেনী প্রতিনিধি :

আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ফেনী-২ সদর আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর নৌকা মার্কার সমর্থনে পৌর আওয়ামী লীগের উদ্যোগে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল সোমবার (১জানুয়ারি) বিকালে শহরের ঐতিহাসিক ফেনী সরকারি পাইলট হাই স্কুল মাঠে ফেনী পৌর আওয়ামী লীগের সভাপতি আয়নুল কবির শামীমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।
ফেনী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজীর সঞ্চালনায় জনসভায় বক্তব্য রাখেন, ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট হাফেজ আহাম্মদ, সহ-সভাপতি এডভোকেট প্রিয় রঞ্জন দত্ত, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল করিম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মোস্তফা হোসেন, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট এম.শাহাজাহান সাজু, ফেনী জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক পৌর মেয়র হাজী আলাউদ্দিন, ফেনী জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জাহানারা বেগম সুরমা, দাগনভূইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ফেনী জেলা যুবলীগের সভাপতি দিদারুল কবির রতন ও ফেনী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুর করিম জাবেদ।
প্রধান অতিথি বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী বলেন, আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে বানচাল করার জন্য বিএনপি কিলিং মিশনে নেমেছি। এই নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য দেশীয় ও বিদেশী চক্রান্ত হয়েছে। কোন চক্রান্ত বাংলাদেশের আয়রন লেডি জননেত্রী শেখ হাসিনাকে কিছুই করতে পারবে না। বিএনপি জনবিচ্ছিন্ন হয়ে বাড়ি বাড়ি গিয়ে সাধারণ মানুষকে গুলি করে মারার চক্রান্ত বাংলাদেশের মাটিতে কোন অবস্থায় করতে দেওয়া হবে না। বিএনপি রামপুরে রাস্তায় অবরোধ সৃষ্টি করে নিজেরা নিজেদেরকে অবরুদ্ধ করে রেখেছে। বিএনপি রামপুরে আমার ভাই বোনদেরকে স্বাভাবিক চলাচলে বিঘ্নিত করছে। বিএনপির নেতাকর্মীরা রাতে কোথায় ঘুমায় সেটাও আমি জানি। আমি হত্যা ও প্রতিহিংসার রাজনীতি করি না। এছাড়াও নিজাম হাজারী লন্ডনে বসে মানুষকে বিভ্রান্ত না করার জন্য তারেক রহমানকে অনুরোধ করেন।

 

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com